বগুড়ার গাবতলীতে ডাকাতি করা ২১টি গরুসহ গ্রেফতার ২

নিউজ ডেস্কঃ ১২জুলাই২০২১ সোমবার
বগুড়ায় গাবতলী থানা পুলিশের অভিযানে ডাকাতি করে আনা ২১টি গরুসহ দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতাকৃতরা হলেন- গাবতলীর উনচুরখী গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আব্দুল বারী ওরফে যুবরাজ (৪০) এবং একই গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে শাকিল আহস্মেদ (২০)।

রবিবার দিবাগত রাত ২ টার দিকে গাবতলী উপজেলার উনচুরখী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রামের আলমগীর হোসেন (৪৩) নামের এক গরু ব্যবসায়ী উত্তর বঙ্গের বিভিন্ন হাট থেকে ১৬ লাখ টাকায় ২১টি গরু কিনেন। রোববার রাতে নীলফামারী থেকে ট্রাক যোগে (ঢাকা মেট্রো -ট-১৫-৭২০৭) গরু নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন। পথে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা এলাকায় ১০-১২ জনের ডাকাতদল মহাসড়কে অপর একটি ট্রাক দিয়ে বেরিকেড দেয়। এরপর গরু বোঝাই ট্রাক থামিয়ে গরু ব্যবসায়ী আলমগীরকে মারপিট করে মহাসড়কে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়। পরে রাত ২ টার দিকে গাবতলী থানার উনচুরখী এলাকায় ডাকাতি করা গরু ট্রাক থেকে নামানোর সময় টহল পুলিশের সন্দেহ হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলে ট্রাকের ভিতরে বসে থাকা দুই জনকে গ্রেফতার করে পুলিশ।

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার জানান, আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা এর সাথে জড়িত আছে, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। ডাকাতি করা ২১টি গরু ও ট্রাক থানা হেফাজতে রয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১