টি২০ তে ১৯৩ রান তাড়া করে সিরিজ জিতলো বাংলাদেশ

নিউজ ডেস্কঃ রবিবার ২৫ জুলাই ২০২১
হারারেতে ৩য় ও সিরিজ নির্ধারণী টি-২০ তে ১৯৪ রানের লক্ষ্যে খেলতে নেমে সূচনা ভালো হয়নি টাইগারদের। ইনফর্ম মোহাম্মদ নাইম ফিরে যান মাত্র ৩ রান করে। সৌম্যর সাথে জুটি বেঁধে সাকিব তোলেন ওভারপ্রতি ১০ করে রান। কিন্তু ১৩ বলে ২৫ রান করে আউট হন আরও অনেক কিছুর সাথে রান তাড়া করায়ও সেরা সাকিব। কিন্তু একপ্রান্ত ধরে রেখে সৌম্য সরকার চালিয়ে যান লড়াই। তার ৪৯ বলে ৬৮ রানের দুর্দান্ত ইনিংসে ছিল ৯টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারি।

বিজ্ঞাপন

কিন্তু ১৪ তম ওভারে সৌম্য এবং ১৬ তম ওভারের ছোট্ট ক্যামিও খেলা আফিফ আউট হলে ম্যাচের ভাগ্য দুলতে থাকে পেন্ডুলামের মতো। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ খেলেন ক্যাপ্টেন’স নক। সাথে যোগ দেন এই সিরিজেই অভিষিক্ত হার্ড হিটার শামীম হোসেন। ১৮ তম ওভারে শামীম তুলে নেন ৩টি বাউন্ডারি। তার মারমুখী ব্যাটিংয়ে ম্যাচ হেলে পড়ে টাইগারদের দিকে। তবে ১৯ তম ওভারের মাহমুদউল্লাহকে বিদায় করেন পুরো সিরিজেই ভালো বল করা ব্লেসিং মুজারাবানি। তবে শামীম হোসেনের ব্যাটে পথ হারায়নি টাইগাররা। শামীম ১৫ বলে ৬টি চারের সাহায্যে করেন ৩১ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৩ রান করেছিল জিম্বাবুয়ে। মাধেভেরে ৫৪ ও চাকাভা করেন ৪৮ রান।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১