জাগ্রত খুলনা ব্লাড ডোনার্স ক্লাবের আয়োজনে রক্তের গ্রুপ নির্নয় ও সেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত

নিউজ ডেস্কঃ ১ সেপ্টেম্বর ২০২১ বুধবার

গত ২৭ আগস্ট ২০২১ ইং রোজ শুক্রবার জাগ্রত ব্যবসায়ী ও জনতা এর অঙ্গ সংগঠন জাগ্রত ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে জাগ্রত খুলনা ব্লাড ডোনার্স ক্লাবের আয়োজনে
“রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উদ্ভুদ্ধকরন কর্মসূচি”
অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানের বিশেষ আকর্ষন হিসেবে উপস্থিত ছিলেন জাগ্রত চেয়ারম্যান জনাব শিহাব রিফাত আলম, অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং জলমা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড কাউন্সিল শেখ শহিদুল ইসলাম লিটন, অনুষ্ঠানের উদ্বোধন করেন খুলনা বৈদ্যুতিক ব্যবসায়ী সমিতির সভাপতি সরদার তাওফিক আলী সাদী, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জাগ্রত ব্যবসায়ী ও জনতা খুলনা জেলা কমিটির সভাপতি ও খুলনা বৈদ্যুতিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এস এম এমদাদুল হক, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাগ্রত কেন্দ্রীয় কো চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম,, জাগ্রত গাজীপুর জেলা কমিটির প্রসিডেন্ট মোঃ সোহেল খলিফা, জাগ্রত ব্লাড ডোনার্স ক্লাবের সাধারন সম্পাদক মোঃ শামীম আকাশ, জাগ্রত কুষ্টিয়া জেলা কমিটির প্রেসিডেন্ট হাসান টুটুল, মংলা উপজেলা কমিটির আহ্বায়ক আফরোজা হীরা, জাগ্রত খুলনা জেলা কমিটির সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মোড়ল। এছাড়াও উপস্থিত ছিলেন জাগ্রত কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মোঃ ফাহিম, জাগ্রত রাজশাহী জেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক বিপ্লবী আনোয়ার সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জাগ্রত খুলনা ব্লাড ডোনার্স ক্লাবের আহ্বায়ক বিপ্লবী কাজী খলিল।

অনুষ্ঠানে বক্তারা রক্ত দানের উপকারীতা ও রক্ত দানের সবাইকে এগিয়ে আসার আহ্বান করেন। জরুরী রক্তের প্রয়োজনে জাগ্রত ব্লাড ডোনার্স ক্লাব সব সময় জনগনের পাশে থেকে কাজ করার প্রতিজ্ঞাবদ্ধ বলেও উল্লেখ করেন। এসময় দুজন সেচ্ছায় রক্তদান করেন এবং কয়েকশ মানুষ তাদের রক্তের গ্রুপ পরীক্ষা করেন।।

উক্ত অনুষ্ঠানকে সফল ও স্বার্থকতায় রূপ দেওয়ার জন্য সকলকে জাগ্রত ব্যবসায়ী ও জনতা সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০