Jagroto Bangladesh

সারা বাংলাদেশের সব খবর

সাবিনা ট্রফি সমগ্র জাতির উদ্দেশে উৎসর্গ করেছেন

১ min read

বুধবার বিকেলে কাঠমান্ডু থেকে পৌছানোর পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে সাফ উইমেনস চ্যাম্পিয়নশিপ ট্রফিটি দেশবাসীকে উৎসর্গ করেন বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুন।

বিমানবন্দরটি অনুসন্ধানী মিডিয়া কর্মীদের পাশাপাশি ফুটবল অনুরাগী এবং সাধারণ মানুষদের দ্বারা মুখরিত ছিল, যারা খেলোয়াড়দের এক আভাস পেতে সেখানে ভিড় করেছিলেন।

টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোরার এবং সবচেয়ে মূল্যবান খেলোয়াড় হিসেবে আত্মপ্রকাশ করা সাবিনা বলেন: “দেশের মানুষ আমাদের এত ভালোবাসে দেখে আমরা গর্বিত বোধ করি। আমাদেরকে এত সুন্দরভাবে গ্রহণ করার জন্য আমরা সকলের কাছে ঋণী।”

তিনি বলেন, “এই ট্রফিটি দেশের সকল মানুষের জন্য, তা ১৬ কোটি, ১৮ কোটি বা ২০ কোটিরই হোক। আমরা ভালো ফলাফল করেছি। এখন আমাদের লক্ষ্য আগামী দিনে আরও ভালো করা।”

দলটি পরে একটি ওপেন-টপ বাসে চড়ে যা ঢাকার রাস্তায় কুচকাওয়াজ করে মতিঝিলের বাংলাদেশ ফুটবল ফেডারেশন হাউসে পৌঁছানোর আগে সেখানে বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন দলকে সংবর্ধনা দেবেন। সাবিনা বাফুফেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাইরের দিকে বেরিয়ে থাকা অংশ”২০১২ সাল থেকে নারী ফুটবল নিয়ে অনেক কাজ হয়েছে। এই সাফল্য গত পাঁচ-ছয়বছরের কঠোর পরিশ্রমের ফল। এই সাফল্যের পেছনে সবচেয়ে বড় অবদান বাংলাদেশ ফুটবল ফেডারেশন এবং এর সভাপতি কাজী। সালাহউদ্দিন, বলেন সাবিনা।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০৩৬,৫২৭
সুস্থ
১,৯৮৫,৫৭৮
মৃত্যু
২৯,৪৩১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট