Jagroto Bangladesh

সারা বাংলাদেশের সব খবর

hoichoi সিজন 6 ঘোষণা করেছে, সিক্যুয়েল পেতে প্রকল্পগুলি হিট করেছে

১ min read

বিশিষ্ট OTT প্ল্যাটফর্ম Hoichoi তার 6 তম সিজন ঘোষণা করেছে, আগের হিটগুলির নতুন সিজন এবং কিছু নতুন আসল সামগ্রী সহ।

OTT প্ল্যাটফর্মটি 2017 সালে চালু হওয়ার পর থেকে শীর্ষস্থানীয় বাংলা ওয়েব সামগ্রী তৈরি করছে।

mohanagar- “মহনগর” এর চূড়ান্ত কিস্তি মোশাররফ করিম অভিনীত দুষ্টু ওসি হারুনকে ফিরিয়ে আনবে। আশফাক নিপুণ সিরিজে তার বিশাল টুইস্ট এবং টার্ন দিয়ে দর্শকদের কীভাবে আলোড়িত করবে তা দেখার জন্য লোকেরা অপেক্ষা করতে পারে না।

কারাগার 2- শাওকি সৈয়দের বহুল প্রত্যাশিত সিরিজ “কারাগর 2”, চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, আফজাল হোসেন এবং তাসনিয়া ফারিন অভিনীত ডিসেম্বরে মুক্তি পাবে। OTT পৃষ্ঠাটি প্রকাশের তারিখ প্রকাশ করেনি, তবে ভক্তরা ‘বন্দী নম্বর 145’-এর আসল পরিচয় জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

kaiser 2- তানিম নূর দ্বারা নির্মিত, “কায়সার” সিজন 2 নতুন সমস্যা, হত্যার রহস্য এবং আরও অনেক কিছু উন্মোচন করতে প্রস্তুত। আফরান নিশো, আমাদের প্রিয় গেমার, তার ব্যক্তিগত এবং পেশাগত জায়গায় আরও সমস্যা তৈরি করার সময় ভয়ঙ্কর খুনের সমাধান করবেন।

bodh- অবশেষে চলতি বছরেই মুক্তি পাবে অমিতাভ রেজা চৌধুরীর ‘বোধ’। সিরিজটি একজন বিচারক এবং তার অবসর গ্রহণের পর তার বিবেকের জাগরণকে ঘিরে আবর্তিত হয়েছে। এতে অভিনয় করেছেন আফজাল হোসেন, খায়রুল বাসার, স্পর্শিয়া ও রুনা খান প্রমুখ।

প্ল্যাটফর্মটিতে “সম্পূর্ণা”, “শ্রীকান্তো”, “মন্টু পাইলট 3”, এবং “ইন্দু 2” সহ জনপ্রিয় ভারতীয় সিরিজের সিক্যুয়েলগুলিও দেখাবে।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০৩৬,৫২৭
সুস্থ
১,৯৮৫,৫৭৮
মৃত্যু
২৯,৪৩১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট