Jagroto Bangladesh

সারা বাংলাদেশের সব খবর

মাইজবাড়ী আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন

১ min read

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিনে সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ৫ হাজার ‘শেখ রাসেল ডিজিটাল ল্যাব’ ও ৩০০টি ‘শেখ রাসেল স্কুল অব ফিউচার’ উদ্বোধন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তারই অংশ হিসেবে আজ ১৮ অক্টোবর ২০২২, ময়মনসিংহ জেলার সদর উপজেলার মাইজবাড়ি আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ে ‘শেখ রাসেল দিবস-২০২২’ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করা হয়। সকাল ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) হল অব ফেমে শেখ রাসেল দিবসের উদ্বোধন ও শেখ রাসেল পদক প্রদান করেন।

অনুষ্ঠানটি মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে সরাসরি ছাত্রদের দেখানোর ব্যবস্থা করা হয়। এছাড়াও দিবসটি উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা এবং আলোচনা সভা , কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সবশেষে শেখ রাসেল স্মরণে বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের স প্রধান শিক্ষক জনাব এ কে এম জহিরুল হক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি জনাব রাসেল রনি। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সিনিয়র ও সহকারী শিক্ষকমণ্ডলী এবং শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০৩৬,৫২৭
সুস্থ
১,৯৮৫,৫৭৮
মৃত্যু
২৯,৪৩১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট