Jagroto Bangladesh

সারা বাংলাদেশের সব খবর

বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

১ min read

বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ২৪.১০.২২ইং,সোমবার। উদ্বোধন করেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জনাব মতিউর রহমান খান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক জনাব শফিউল আলম চৌধুরী নাদেল।

বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সম্মানিত সাংস্কৃতিক সম্পাদক বাবু অসিম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য উপাধ্যক্ষ জনাব রেমন্ড আরেং ও মারুফা আক্তার পপি। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে আমি উপস্থিত ছিলাম। বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আজিজুর রহমান সভাপতিত্ব করেন ও সঞ্চালনা করেন সাধারন সম্পাদক জনাব কাজী আব্দুল ওয়াহেদ। এছাড়াও উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা আওয়ামী লীগ, বারহাট্টা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সকলের সম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য জনাব খাইরুল কবির খোকনকে সভাপতি, জনাব মোঃ মাইনুল হক কাশেমকে সহ-সভাপতি, জনাব কাজী সাখাওয়াত হোসেনকে সাধারণ সম্পাদক ও জনাব মোখলেছুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়। নবনির্বাচিত নেতৃত্বকে অভিনন্দন।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published.

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০৩৬,৫২৭
সুস্থ
১,৯৮৫,৫৭৮
মৃত্যু
২৯,৪৩১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট